ওয়েব হোস্টিং সেবা প্রদানে বর্তমানে শীর্ষে অবস্থান করছে ওয়েবহোস্টমেগা

ওয়েবহোস্টমেগা (WebHostMega) ওয়েবহোস্টিং সার্ভিস প্রদানকারী প্রতিষ্ঠান। ২০১৮ সালে প্রতিষ্ঠানটির সূচনা হলেও বাংলাদেশে গ্রাহকদের সব থেকে মুল্যে সব থেকে ভালো সার্ভিস দিয়ে ওয়েবহোস্টিং সার্ভিস প্রদানকারী প্রতিষ্ঠানের মধ্যে শীর্ষে অবস্থান করছে। অত্যন্ত নিষ্ঠা এবং সততার সাথে বিশ্বব্যাপী শেয়ার হোস্টিং, ক্লাউড কম্পিউটিং,ভিপিএস, ডেডিকেটেড সার্ভার এবং ডোমেইন রেজিস্ট্রেশন সার্ভিস প্রদান করে আসছে প্রতিষ্ঠানটি। বাংলাদেশের শীর্ষ স্থানীয় ওয়েব হোস্টিং কোম্পানি গুলোর মধ্যে একটি হল ওয়েবহোস্টমেগা (WebHostMega)

বর্তমান তথ্য প্রযুক্তির যুগে ক্লাউড প্রযুক্তিভিত্তিক ব্যবসায়ে অনুপ্রাণিত করার লক্ষ্যে ওয়েবহোস্টমেগা (WebHostMega) বিভিন্ন সুযোগ সুবিধাসহ দেশে এবং দেশের বাইরে গ্রাহকদেরকে হোস্টিং সেবা দিচ্ছে। কিছু কর্পোরেট কোম্পানি আছে যারা তাদের নিজস্ব ওয়েবসাইট বা application ১০০% সার্ভার সিকিউরিটি এবং web application install করার নিশ্চয়তা প্রদানের জন্য Dedicated সার্ভার ব্যবহার করেন । সেক্ষেত্রে ওয়েবহোস্টমেগা (WebHostMega) তাদের জন্য Dedicated সার্ভার প্রদান করে থাকেন ।

এছাড়া কিছু কোম্পানি আছে যাদের কম বাজেটে তাদের নিজস্ব web application বা software install করার প্রয়োজন হয় তাদের জন্য VPS সার্ভিস প্রদান করে । যারা ছোট পরিসরে অনলাইনে ব্যবসা করার কথা ভাবছেন বা কোন প্রতিষ্ঠানের অনেকগুলো ওয়েব সাইটের প্রয়োজন হয় সেক্ষেত্রে ওয়েবহোস্টমেগা (WebHostMega) তাদের Resellar Hosting সার্ভিসটি প্রদান করে থাকেন ।

Cloud hosting এই সার্ভিসটি তাদের জন্য যাদের নিজস্ব সাইট বা ইকোমার্স সাইটে অনেক ভিজিটর এসে থাকে । এবং যাদের ছোট- খাট ওয়েব সাইট বা নতুন ব্যবসায়ের জন্য কম খরচের ব্লগ সাইটের কথা ভাবছেন তাদের জন্য ওয়েবহোস্টমেগা (WebHostMega) স্বল্প মূল্য এই web hosting সার্ভিসটি প্রদান করেন। সকল সার্ভিস কেনার পূর্বেই নতুন গ্রাহকরা ৩০ দিনের জন্য ওয়েবহোস্টমেগা (WebHostMega)এর সার্ভিস টি ফ্রি ব্যবহার করে মান যাচাই করার সু্যোগ পাচ্ছেন। গ্রাহকরা পাচ্ছেন নিজেদের পছন্দমত লোকেশন থেকে সার্ভার নেয়ার সুবিধা। ওয়েবহোস্টমেগা (WebHostMega) এর রয়েছে Multi Geo-Located সার্ভার (USA, Europe, Asia) এবং সার্ভার সুরক্ষার জন্য প্রিমিয়াম সফটওয়্যারসমূহ যা DDoS, SQL Injection, privilege escalation, information disclosure, malware exploitation, PHP and perl shell scripts ছাড়াও বিভিন্ন ধরনের হ্যাকিং প্রতিরোধ করে।

সর্বোচ্চ গ্রাহক সন্তুষ্টি অর্জনের লক্ষ্যে দৈনিক ২৪ ঘণ্টা, সপ্তাহে ৭ দিন লাইভ চ্যাট, সাপোর্ট টিকিট এবং কল সেন্টার এর মাধ্যমে খুব সহজেই গ্রাহকদেরকে সাপোর্ট দেয়া হয় এবং তাদের সুবিধার্থে সব ধরনের পেমেন্ট অপশন আছে। যুগের সাথে তাল মিলিয়ে একজন সফল ব্যবসায়ি হতে গেলে অবশ্যই প্রযুক্তি নির্ভর হতে হবে, আর সে জন্য আপনার একটি ভালো প্ল্যাটফর্ম দরকার। ওয়েবহোস্টমেগা (WebHostMega) হচ্ছে সেই প্ল্যাটফর্ম যা আপনাকে কাঙ্ক্ষিত লক্ষ্যে পৌঁছে দিতে পারবে ।

প্রেস বিজ্ঞপ্তি

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here